Search

প্রেমে তো যখন খুশি পড়া যায় কিন্তু সম্পর্কে বাঁধতে গেলে কি দিনক্ষণ তিথি নক্ষত্র দেখতে হয় ?



প্রেমে তো যখন খুশি পড়া যায় কিন্তু সম্পর্কে বাঁধতে গেলে কি দিনক্ষণ তিথি নক্ষত্র দেখতে হয় ? কি বলছে জ্যোতিষ ?


জ্যোতিষ শ্রীকান্ত ভট্টাচার্য



প্রেম এক আদি অকৃত্রিম মায়া। হ্যাঁ শাস্ত্রে প্রেম কে মায়া বলেই বর্ণনা করা হয়। প্রেমের ভাব প্রেমের গুণ প্রকৃত প্রেমই বা কি ? এইসব বিষয়ে আলোচনা না হয় অন্য এক আলোচনায় করা যাবে আজকে শিরোনামে বর্ণনা করা বিষয়ের ওপরই আলোচনা হোক।



আপনি যখন খুশি প্রেমে পড়তে পারেন তার জন্য কোনো বাধা নেই কিন্তু আপনার প্রেমিক বা প্রেমিকা কে সম্পর্কে আবদ্ধ করতে গেলে কিছু বিষয় মানতে হবে। আজকালকার আমরা শাস্ত্র বিষয়ে ভীষণ অজ্ঞ, যেটুকু মানি ভুল মানি, আমাদের এই গা ছাড়া মনোভাব আমাদের জাগতিক যাপনে এত দুঃখ কষ্টের সৃষ্টি করে।

প্রেমের প্রথমে মনে রাখতে হবে প্রেম সর্বদা মুক্তি দেয় বন্ধনে আবদ্ধ করে না । আরো একটি বিষয় সম্পর্কে অবগত হতে হবে যে আমরা যেন কারোর শরীর দেখে তার প্রতি আকৃষ্ট না হই তাকে বন্ধনে রাখতে পারি কিন্তু সকল প্রকার জাগতিক বন্ধন থেকে মুক্ত করে ।



এখন যে মানুষটাকে আপনি ভালোবাসার কথা বলবেন বলার পূর্বে স্মরণে রাখুন আপনার জন্য শুভ দিন কোনটা। জানা না থাকলে শাস্ত্রজ্ঞানী ব্যাক্তির কাছে আপনার শুভ দিনটি বিচার করে নিন। এরপর আপনাকে দেখে নিতে হবে আপনার জন্য শুভ সময় কোনটা, সেটি হতে পারে সেই নম্বরটা যেটা আপনার সৌভাগ্য বহন করে । এরপর আপনাকে দেখে নিতে হবে আপনার শুভ তারিখটি আপনি যেদিন তাকে বলতে চান সেই দিনটি পঞ্জিকায় শুভ কি না ।

ধরুন আপনার শুভ সংখ্যা ৫ , আপনার শুভ মাস শ্রাবণ , আপনার শুভ দিন সোমবার আপনি তাকে আপনার প্রেমের প্রস্তাব দিতে চান ৫ই শ্রাবণ সোমবার । এবারে আপনার শুভ সময়টা বিচার করে নিতে হবে ধরা গেল সেটি বিকেল তবে তাকে প্রস্তাব দিন ৫ ই শ্রাবণ সোমবার বিকেল ৪টে বেজে ১ মিনিটে, দেখুন ৪:০১ = ৪+০১ = ৫।

এইভাবে আপনাকে দিন ও ক্ষনের বিচার করতে হবে, এখন আপনি বলবেন একশো ভাগ মিলতে গেলে তো বুড়ো হয়ে যাবো না বুড়ো কখনোই হবেন না আর প্রেম তো ধৈর্য্যের পরীক্ষা নেয় যদি ধৈর্য্যের পরীক্ষা না দিতে পারেন তবে প্রেম করতে নেমেছেন কেন ?



এবার প্রশ্ন করবেন যে এইগুলো মাথায় রাখলেই প্রেম হয়ে যাবে ? শাস্ত্র বলছে ৮০ ভাগ সম্ভবনা আপনার প্রেমকে সফলতা দেওয়ার জন্য ।

এখন প্রশ্ন যদি আরো কি কিছু মাথায় রাখতে হবে ?

উত্তর হলো একদিনে সবকিছু বলে দিলে "আগন্তুক" ওয়েবজিন আপনারা পড়বেন কেন ? কেনই বা জ্যোতিষ শ্রীকান্তের লেখার জন্য অপেক্ষা করবেন ?

আজ তবে এটুকুই ভালো থাকুন, ভালো রাখুন।


জয় মা তারা

( ক্রমশ...)

ছবিঃ- গুগল

13 views0 comments