Search

মহাসপ্তমী ।। বিশেষ সংখ্যা ।। অণুগল্প - রৌণক মুখার্জ্জী


Game is not over

রৌণক মুখার্জ্জী

তখন রাত বারোটা। শৌনকের মোবাইলের স্ক্রিনটা হঠাত জ্বলে উঠল। নোটিফিকেশন জানালো হোয়াটসঅ্যাপে একটা মেসেজ ঢুকেছে। একটা অপরিচিত নাম্বার। মেসেজটা দেখল শৌনক। একটা ভিডিও মেসেজ। ভিডিও টার Title এ লেখা "Game is over"। এই মেসেজটা দেখে মাথা গরম হয়ে গেল শৌনকের। রাতদুপুরে কে মস্করা করছে তার সাথে, এটা নিশ্চয় কুশলের কাজ। আজ অফিসে হরর ফিল্ম নিয়ে বড় বড় লেকচার দিচ্ছিল। শৌনক অবশ্য কোন মন্তব্য করেনি। রাতে একা থাকার জন্য সেই ওইসব থেকে দুরেই থাকে। এই ব্যাপারটা কুশলের চোখ এড়াই নি, তাই মনে হয় এই সব পাঠিয়ে তাকে কাবু করতে চাইছে।

প্রথমে মনে হল থাক দেখব না, তারপরে আবার কি মনে হতেই ভিডিওটা অন করল সে। ভিডিও অন করতেই সে দেখল একটা অন্ধকার ঘর, ঘরের ঠিক মাঝখানে বসে আছে একজন মহিলা। মহিলার চুলগুলো সামনে চলে এসছে। চুলের ফাক দিয়ে দেখা যাচ্ছে তার জ্বলজ্বলে চোখদুটো। হঠাত মহিলাটি কর্কশ গলায় বলতে শুরু করল, "কি শৌনক, ভয় লাগছে? তুমি কি জান কিছুক্ষন পর তোমার সাথে কি হবে? জানালার বাইরে ভুল করেও তাকিও না। খুব বিপদ তোমার।" এই কথা বলেই হাসতে শুরু করল মহিলাটি, কি ভয়ংকর লাগছিল সেই হাসিটা। শৌনক আর দেরী না করে বন্ধ করে দিল ফোনটা। ঠিক তখনই তার চোখটা জানালার দিকে চলে গেল। একি! কে একটা বসে আছেনা পাশের আমগাছটার ডালে। শৌনক বিছানা থেকে নেমে গেল, বুকে সাহস নিয়ে এগিয়ে গেল সে। কাছে যেতেই সে দেখতে পেল সেই মহিলাটিকে যাকে কিছুক্ষন আগেই ভিডিও তে দেখেছে সে। সে আতঙ্কে চিৎকার করে উঠল।


কে তুমি, কি চাও? চলে যাও এখান থেকে।

শোনা গেল আবার সেই কর্কশ ধ্বনি, "ভয় পেওনা শৌনক, চল একটা খেলা খেলি তুমি যদি জিতে যাও আমি চলে যাব। না হলে তুমি চলে যাবে…সোজা উপরে।" তারপর আবার সেই বিশ্রী হাসি।

অন্ধকারে সেই মহিলার আওয়াজ শুনে শৌনক আর দাঁড়িয়ে থাকতে পারলনা। বুকের বাঁদিকে চাপ অনুভব করল সে। কিছু বলতে চেষ্টা করল সে কিন্তু পারলনা। মেঝে তে লুটিয়ে পরল তার দেহটা।


শৌনক পরে যেতেই মহিলাটি মোবাইলে একটা নাম্বার ডায়েল করল, "হ্যালো কুশল, কেস তো পুরো জন্ডিস। শৌনক তো বুকে হাত দিয়ে উলটে গেল। মরে টরে গেলনা তো রে।"

"কি বলছিস কি অনিশা। উলটে গেল মানে। বললাম অত বিকট মেকাপ করিস না। তুই একটা কাজ কর ঘরে ঢুকে ওর মোবাইল থেকে লাস্ট ওহাটস্যাপ মেসেজটা ডিলিট করে চলে আয়। তাহলেই আমাদের আর কোন চিন্তা নেই।"

ফোন রেখে দেয় অনিশা। তারপরেই কুশলের মোবাইলে একটা ভিডিও মেসেজ এল, ঠিক সেই মেসেজটা যেটা সে পাঠিয়েছিল শৌনককে। Title এ লেখা "Game is not over"।

3 views0 comments